December 4, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 15th, 2022, 4:28 pm

শেরপুরের ঝিনাইগাতীতে আনসার ও ভিডিপি’র বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, শেরপুর (ঝিনাইগাতী) :

শেরপুরের ঝিনাইগাতীতে আনসার ও ভিডিপি’র বার্ষিক সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে ওই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম ফজলুল হক চাঁন।

উক্ত সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ইলিয়াস উদ্দিনের উপস্থাপনায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনী কমান্ড্যান্ট মোহাম্মদ আকরাম হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. এটি.এম ফয়জুর রাজ্জাক আকন্দ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল আলম ভূইয়া, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক এ.কে.এম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা উপজেলা আনসার ও ভিডিপি তৃণমূল পর্যায়ে দলনেতা ও দল নেত্রীদেরকে সরকারের বিভিন্ন উন্নয়নসহ সকল পরিকল্পনা তুলে ধরেন। এছাড়া যথাযথ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য আনসার ও ভিডিপি বিভিন্ন পদবীর ৪২জন সদস্যের মাঝে বাইসাইকেল, ডিনার সেট, আইরণ, ফেনি সেট, ছাতাসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।