December 2, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 6th, 2022, 12:14 pm

শেরপুরের ঝিনাইগাতীতে জাতীয় সমবায় দিবস পালিত

জেলা প্রতিনিধি, শেরপুর (ঝিনাইগাতী) :

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীতে ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে। শনিবার (৫ নভেম্বর) উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের যৌথ উদ্যোগে দিবসটির আয়োজন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে সকাল সাড়ে ১০ ঘটিকায় উপজেলা পরিষদ চত্ত্বরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির সূচনা করা হয়। পতাকা উত্তোলনের পর একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়নে এসে সমবেত হয়। এখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার আতিকুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার রুকুনুুজ্জামান, ওসি (তদন্ত) আবুল কাশেম, উপজেলা মৎস্য কর্মকর্তা দিলরুবা, আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সেক্রেটারী আলহাজ হারুন উর রশিদ, উত্তরণ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা শিক্ষক কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সেক্রেটারি অভিনুর ইসলাম প্রমুখ।

উক্ত র‌্যালী ও আলোচনা সভায় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সমবায়ী সংগঠনের নেতৃবৃন্দ, সমবায়ীবৃন্দ অংশ গ্রহন করেন।