November 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, November 9th, 2022, 6:11 pm

শেরপুরের ঝিনাইগাতীতে ডিজিটাল উদ্ধাবনী মেলার উদ্ধোধন

জেলা প্রতিনিধি, শেরপুর (ঝিনাইগাতী) :

শেরপুরের ঝিনাইগাতীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (০৯ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.এ ওয়ারেজ নাইম, উপজেলা কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবির, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন কবির, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্ব জিৎ রায় অন্যানরা।

এ সময় উপজেলার সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এবার মেলায় ৪টি প্যাভিলিয়নে মোট ১৮টি স্টলে সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তারা অংশগ্রহণ করে। পরে অতিথিবৃন্দরা বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এছাড়া অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মাঝে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ জানান, সরকারের বিভিন্ন দপ্তরের বহুমুখী কার্যক্রম এবং সেবাদান কতটা জন-বান্ধব ও সহজীকরণ হয়েছে সেটা মানুষের সামনে তুলে ধরার জন্যই এই মেলার আয়োজন। বিভিন্ন সরকারী দপ্তরের উদ্ভাবনী কার্যক্রম ও জনগণের দারপ্রান্তে সেবা পৌঁছে দেয়ার প্রচেষ্টা এখানে প্রদর্শণ করা হচ্ছে।