August 15, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 30th, 2022, 6:13 pm

শেরপুরের ঝিনাইগাতীতে ১৫০পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরের ঝিনাইগাতীতে ১৫০পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক ধানশাইল ইউনিয়নের মাদারপুর গ্রামের সাবেক ইউপি সদস্য নেছার উদ্দিন তোতা মিয়ার ছেলে। গতরাত ১১ঘটিকার সময় পূর্ব ধানশাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সূত্রমতে, গোপন সংবাদের ভিত্তিতি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এস.আই মোহাম্মদ আব্দুর রাজ্জাক সঙ্গীয় এ.এসআই আতিকুর রহমানসহ এ.এস.আই নাইমুল ইসলামকে সঙ্গে নিয়ে পূর্ব ধানশাইল এর মাইটে মসজিদ সংলগ্ন পাঁকা রাস্তায় ১৫০পিস ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করেন জানান, আজ বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

প্রকাশ থাকে যে, অত্র ঝিনাইগাতী উপজেলাটি ভারত সীমান্ত ঘেষা হওয়ার সুবাধে এবং সীমান্ত এলাকা পাহাড়ী অঞ্চল থাকায় চোরাই পথে সহজেই মাদক আমদানী করা যায়। আর ভারতীয় আমদানীকৃত মাদক অত্রাঞ্চলে এবং দেশের বিভিন্ন প্রান্তে পাচার করে থাকে মাদক সিন্ডিকেটের লোকেরা। এতে স্কুল, কলেজ ও উঠতি বয়সের ছেলে-মেয়েরা দিন দিন মাদকের সাথে জড়িয়ে মাদকাসক্ত হচ্ছে।