August 11, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, June 24th, 2022, 8:52 pm

শেরপুরের শ্রীবরদীতে বোরকা পরে স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে কুপিয়ে হত্যা, আহত ৩

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরের শ্রীবরদীতে বোরকা পরিধান করে বাড়িতে ঢুকে দা-দিয়ে স্ত্রী, শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যা। গতরাত শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন, স্ত্রী মনিরা বেগম (৩৫), শাশুড়ি শেফালী বেগম (৫০) ও জ্যাঠা শ্বশুর আলহাজ্ব মোঃ মাহমুদকে (৬৫) হত্যা করেছে স্বামী মিন্টু মিয়া। উক্ত ঘটনায় আহত হয়েছেন মনিরার বাবা মনু মিয়া, ভাই শাহাদাৎ হোসেন ও চাচি ছাহেরা বেগম।
সূত্রমতে জানা যায়, প্রায় ১৭ বছর আগে পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে মনিরার সাথে পার্শ্বের গেরামারা গ্রামের আঃ হাই এর ছেলে মিন্টু মিয়ার বিয়ে হয়। তাঁদের ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।
সম্প্রতি পারিবারিক কলহের জেরে মিন্টু মিয়া গত রাত বোরকা পরে দা নিয়ে শ্বশুর বাড়িতে হামলা করে দা দিয়ে কুপিয়ে স্ত্রী মনিরা বেগমকে হত্যা করে। এ সময় বাধা দিতে গেলে শাশুড়ি শেফালী খাতুন, শ্বশুর মনু মিয়া, জ্যাঠা শ্বশুর মাহমুদ, জ্যাঠা শাশুড়ি বাচ্চুনি ও শ্যালক শাহাদৎকে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে বকশিগঞ্জ হাসপাতালে নেওয়ার পথিমধ্যেই স্ত্রী মনিরা বেগম মারা যায় এবং হাসপাতালে পৌছলে কর্মরত ডাক্তার আরও ২জনকে মৃত ঘোষণা করেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।