August 11, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 27th, 2022, 4:38 pm

শেরপুরে আলোচিত স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামে পুকুরের পানি থেকে কিশোরী স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর একটি দল। ২৬ জুলাই মঙ্গলবার দিবাগত রাতে ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের ঘাগড়া কামারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আল আমিন (২৬) ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে ।
গত ২৪ জুলাই বিকেলে উপজেলার বাকাকুড়া গ্রামের একটি পুকুর থেকে বাকাকুড়া আদর্শগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী মিম আক্তারের(১৩) বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৪ ।

২৭ জুলাই বুধবার সকালে শেরপুর প্রেসক্লাবে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন গত শুক্রবার দিবাগত রাতে মাদকসেবী আল আমিন ভিকটিম মিম আক্তারকে ফুঁসলিয়ে ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামের কালঘোঁষা নদীর পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনা জানাজানি হওয়ার ভয়ে ভিকটিমের গলায় উড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য মিমের লাশ বস্তাবন্দি করে পার্শ্ববর্তী সাঈদ মিয়ার পুকুরে ফেলে রাখে। তিনি আরও জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন ভিকটিমকে ধর্ষণের পর হত্যার করে তার লাশ বস্তাবন্দি করে পুকুরে ফেলে রাখার কথা স্বীকার করেছে। বুধবার দুুপুরে ঝিনাইগাতী থানা পুলিশের মাধ্যমে তাকে আদালতে সোপর্দ করা হয়।

প্রেস ব্রিফিং এ র‌্যাাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানাসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।