September 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 31st, 2022, 6:05 pm

শেরপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি:, শেরপুর (ঝিনাইগাতী) :

শেরপুরের শ্রীবরদীতে সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (৩১শে আগষ্ট) দুপুরে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের আশ্বিনাকান্দা গ্রামে স্বামীর বাড়ি ওই ঘটনা ঘটেছে। নিহত সীমা আক্তার ওই গ্রামের অটো চালক জুয়েল মিয়ার স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয়রা।

জানা যায়, বিগত প্রায় পাঁচ বছর পূর্বে বীরবান্দা গ্রামের মুজাফর আলীর মেয়ে সীমা আক্তারের বিয়ে নুরল ইসলামের ছেলে জুয়েল মিয়ার সাথে। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি তাদের স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে আজ বুধবার সীমা তার শ্বাশুরীর সাথে কথা কাটির এক পর্যায়ে ঘরের আড়াার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।