October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 4th, 2022, 5:03 pm

শেরপুরে ছেলের সাথে রাগ করে মায়ের আত্মহত্যা

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুর জেলা সদরের গৃদানারায়নপুর এলাকায় গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে এক গৃহবধূ ।
ঘটনাটি ঘটে ৩ সেপ্টেম্বর শনিবার বিকেলে।

মৃত গৃহবধূ নাসরিন আক্তার (৩২) ঢাকার বিক্রমপুরের প্রয়াত পরিবহন শ্রমিক বাবু মিয়ার স্ত্রী এবং তার বাবার বাড়ি শেরপুরের শ্রীবর্দী উপজেলার ভায়াডাঙ্গা গ্রামে । নাসরিন আক্তার তার দুই সন্তান নাফিজ (১২) ও নাবিলকে (৮) নিয়ে শেরপুর শহরের গৃদানারায়নপুর এলাকায় কাজল মিয়ার বাসায় ভাড়া থাকতো ।

নাসরিনের ৫ম শ্রেণী পড়ুয়া ছেলে নাফিজ জানায়, প্রতিদিন সে বাইরে খেলতে গেলে তার মা তাকে বকাবকি করতো। আজও সে বাইরে খেলতে গেলে তার মা তার সাথে রাগারাগি করে । পরে এক পর্যায়ে তার মা রাগ করে ঘরের দরজা বন্ধ করে দিয়ে বলে আমি ফাঁসি দিয়ে মরে যাবো । তখন সে দরজায় ধাক্কা দিয়ে মার কাছে মাফ চেয়ে বলে সে আর কোন দিন বাইরে যাবে না। দরজা না খোলায় পাশের জানালা দিয়ে সে দেখতে পায় তার মা গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলার চেষ্টা করছে। এসময় সে চিৎকার করলে আশপাশের লোকজন এসে স্টিলের দরজা ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। ততক্ষণে নাসরিন ফ্যানের সাথে ঝুলে মারা যায় । খবর পেয়ে শেরপুর সদর থানা পুলিশ এসে নাসরিনের লাশ উদ্ধার করে ।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ বসির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।