July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 12th, 2023, 11:49 am

শেরপুরে নিজ দোকান থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুর জেলা শহরের চকবাজার মহল্লায় নিজ দোকান থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে ।১১ এপ্রিল মঙ্গলবার দিবাগত গভীর রাতে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে শেরপুর সদর থানা পুলিশ। মা ইলেকট্রনিক্স নামে দোকানের স্বত্তাধিকারী ছিলেন তিনি ।

নিহত যুবক জিহান (২২) শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ গ্রামের সোহেল মিয়ার ছেলে।

জিহানের পিতা সোহেল মিয়া জানান, মঙ্গলবার রাত ২টার দিকে কয়েকবার ছেলের ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন দিলেও সে ফোন রিসিভ করেনি । পরে তিনি শহরের চক বাজারে জিহানের ব্যবসা প্রতিষ্ঠান ‘মা ইলেকট্রনিক্স’ দোকানে গিয়ে ডাকাডাকি করেন এবং কয়েক বার জিহানের মোবাইলে ফোন দেন। ফোনের রিংটোন শোনা গেলেও ফোন রিসিভ না করায় এবং কোন সাড়া শব্দ না পেয়ে দোকানের শাটার ভেঙ্গে দেখতে পান জিহান ফাঁসিতে ঝুলে আছে ।

পরে সদর থানায় খবর দিলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ জিহানের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে ।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই রাতে জিহান মোবাইল ফোন রিসিভ না করায় তার বাবা দোকানের সম্মুখে গিয়ে ডাকাডাকির পর সন্দেহ হলে দোকানের শাটার ভেঙ্গে দেখতে পান তার ছেলে ফাঁসিতে ঝুলে আছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে । কি কারণে জিহান আত্মহত্যা করেছে তা উদঘাটনে তদন্ত অব্যাহত আছে। এ ঘটনায় শেরপুর সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।