May 20, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 2nd, 2022, 12:33 pm

শেরপুরে পিকনিক থেকে ফেরার পথে ২ শিক্ষার্থী নিহত, আহত ১৩

শেরপুরের শ্রীবরদীতে পিকনিক থেকে বাড়ি ফেরার পথে ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৩ জন। মঙ্গলবার মধ্যরাতে শ্রীবরদী উপজেলার কলাকান্দা-দিয়ারচর এলাকার ব্রীজের নিচে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পূর্ব খড়িয়াকাজির চর এলাকার ইসমাইল হোসেনের ছেলে আবু তালেব এবং সেলিম মিয়ার ছেলে সাইদুল ইসলাম।

আহতরা শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শেরপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা সবাই শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শ্রীবরদীর পূর্ব খড়িয়াকাজিরচর এলাকা থেকে ১৫ জন শিক্ষার্থী পিকআপ নিয়ে পিকনিকের উদ্দেশ্যে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশে যায়। পিকনিক শেষে সন্ধ্যার দিকে গজনী অবকাশ থেকে ফিরে শ্রীবরদী বাজারে আসে। পরে বাজার থেকে একটি ট্রলি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে রাত সাড়ে ১১টার দিকে কলাকান্দা-দিয়ারচর এলাকার ব্রীজের কাছে গেলে ট্রলির চালক নিয়ন্ত্রণ হারালে পাশের খাদে সেটি উল্টে পড়ে। এতে সবাই গুরুতর আহত হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত সাড়ে ১১টার দিকে শ্রীবরদীর কলাকান্দা-দিয়ারচর এলাকার ব্রীজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের নিকট থেকে সংবাদ পেয়ে আহতদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চারজনের অবস্থা খারাপ হওয়ার তাদেরকে শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

ট্রলিটির চালক পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় শ্রীবরদী থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

—-ইউএনবি