August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 4th, 2022, 9:29 pm

শেরপুরে বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরের শ্রীবরদীতে সেচ পাম্পের তারে বিদ্যুতায়িত হয়ে মঞ্জুরুল ইসলাম (১৮) না‌মে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে । রবিবার (৩ জুলাই) শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎচালিত সেচ পাম্পের তারে জড়িয়ে বিদ‌্যুৎপৃষ্ট হ‌য়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন তার চাচা আনোয়ার হোসেন।
রোববার (৩ জুলাই) সকা‌লে শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া চরবন্দে গ্রামে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহত মঞ্জুরুল ভাটি লঙ্গরপাড়া চরবন্দে গ্রামের মনু মিয়ার ছেলে। সে শেরপুর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

পু‌লিশ ও নিহ‌তের পরিবার সূ‌ত্রে জানা যায়, সকা‌লে আমন বীজ তলায় সেচ দিতে যায় মঞ্জুরুল ও তার চাচা আনোয়ার। সেচের মোটরের বৈদ্যুতিক সংযোগে সমস্যা দেখা দিলে মঞ্জুরুল সেটি ঠিক করতে গিয়ে বিদ‌্যু‌তের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় তাকে ছাড়াতে গিয়ে আহত হন আনোয়ার হোসেন। প‌রে তাকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার ক‌রে হাসপাতালে নি‌য়ে যায় স্বজনরা।

মঞ্জুরুলের বাবা মনু মিয়া বলেন, ‘আমার দুই মেয়ে ও এক ছেলের মধ্যে মঞ্জুরুল সবার ছোট। আমার একমাত্র ছেলে মারা গেল, এডা আমি কী কইরা সমু।’
খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল মিয়া বলেন, পরিবারের অনুরোধে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য সংশ্লিষ্ট দপ্তরের সা‌থে যোগাযোগ করছি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বিদ‌্যুৎপৃষ্টে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ।