May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 29th, 2024, 7:33 pm

শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনোসিস সেন্টার সিলগালা, ২টির জরিমানা

শেরপুরে বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনোসিস সেন্টারে অভিযান চালিয়ে তিনটি হাসপালও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমাণ আদালত। এসময় দুটি প্রতিষ্ঠানের জরিমানাও করা হয়।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য এর নেতৃত্বে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট এই অভিযান পরিচানা করেন।

এ সময় শহরের নারায়ণপুর মহল্লার আবেদা-হাসিনা জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল ডায়াগনোসিস সেন্টার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার এর বৈধ কাগজপত্র না থাকায় সিলগালা করা হয়।

এছাড়া মহসিনীয়া ডায়াগনস্টিক সেন্টার ও আবেদীন জেনারেল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার বিভিন্ন কাগজপত্র সমন্বয় না থাকায় ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য এর সঙ্গে অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. মোবারক হোসেনসহ জেলা স্বাস্থ্য বিভাগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে গত তিন দিনে শেরপুরের বিভিন্ন এলাকায় ১১টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সিলগালাসহ জরিমানা আদায় করা হলো।

অভিযানের বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য জানিয়েছেন, স্বাস্থ্য বিভাগের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

—-ইউএনবি