February 3, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 8th, 2022, 4:13 pm

শেরপুর জেলা আ.লীগের সম্মেলন : সভাপতি আতিক, সম্পাদক ছানু

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে শেরপুর শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে তৃতীয় বারের মতো জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি যোগ দিয়ে নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।
এতে সদ্য বিদায়ী সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালকে সিনিয়র সহ-সভাপতি ও আওয়াম লীগের জাতীয় পরিষদের সদস্য করা হয়েছে।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চাঁন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে বিপুল সংখ্যক নেতা-কর্মী রঙবেরঙের গেঞ্জি ও ক্যাপ পরে সম্মেলনস্থলে উপস্থিত হন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে সদর আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং এ্যাডভোকেট চন্দন কুমার পালকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছিল ।