June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 17th, 2024, 8:00 pm

শেষ পর্যন্ত ভোটের মাঠে লড়ব: নাসরিন

অনলাইন ডেস্ক :

এ পর্যন্ত পাঁচ শতাধিক বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নাসরিন। বাংলা চলচ্চিত্রের এক সময়ের ব্যস্ত অভিনেত্রী ছিলেন তিনি। এবার আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে লড়বেন নাসরিন। এ বিষয়ে নাসরিন বলেন, আমি স্বতন্ত্র পদে নির্বাচন করছি এবং কার্যকরী পরিষদে আমি থাকতে চাই। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি অনেক আশাবাদী।

এর আগেও আমি নির্বাচন করেছি এবং সেখানে জয়লাভ করেছি। কথা প্রসঙ্গে নাসরিন বলেন, গত নির্বাচনেও আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতে চেয়েছিলাম কিন্তু আমাকে করতে দেওয়া হয়নি। একটি প্যানেল আমাকে নির্বাচন করতে বাধা দেয়। আমি তাদের নাম বলতে চাই না। এবার আর পিছু হাটতে চাই না। শেষ পর্যন্ত ভোটের মাঠে লড়ব। নির্বাচন ঘিরে এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন তা স্পষ্ট নয়।

গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ভোটগ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকাল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।