May 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 26th, 2023, 8:06 pm

শৈশবে ফিরে গেলেন নায়ক সাইমন

অনলাইন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। সারা বছর সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। তবে ঈদ এলেই নাড়ির টানে ফিরে যান নিজ বাড়ি কিশোরগঞ্জে যান। সাইমন সেখানে তিনি বাবা-মা ও তার বন্ধুদের সঙ্গে ঈদ উদযাপন করেন। ঈদের সেই ঘোরাঘুরির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেন সাইমন।

এবারের ঈদেও বাড়িতে গিয়ে তিনি অনেক আনন্দ করেছেন। সে ছবি তিনি তার ফেসবুকেও পোস্ট করেছেন। এর মধ্য থেকে একটি ছবি বেশ ভারইরাল হয়েছে। ছবিতে দেখা গেছে, বিয়ারিং দিয়ে তৈরি শিশু-কিশোরদের খেলা করা গাড়িতে তিনি চড়ছেন। এ ছবি পোস্ট করে সাইমন সাদিক লেখেন বিয়ারিং চালিত গাড়ি! আহারে শৈশব, তুমি ফিরে আসো’। এ ছবিতে সাইমনের অনেক ভক্ত-অনুরাগী মন্তব্য করছেন। এর মধ্যে অভিনেত্রী মনিরা মিঠু মন্তব্য করেন আহারে ভাই, শৈশব কৈশোর খুঁজতে নেই। বুক হাহাকার করে ওঠেরে সাইমন সাদিক। কিশোরগঞ্জের ছেলে সাইমন সাদিক।

শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে সেখানে। নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি¦ হুজুর’ চলচ্চিত্রের অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর একই নির্মাতার ‘পোড়া মন’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। ধীরে ধীরে এ নায়ক হয়ে ওঠেন নির্মাতাদের আস্থার প্রতীক। বর্তমানে সাইমনের হাফ ডজনেরও বেশি সিনেমা মুক্তি অপেক্ষায় আছে। অভিনয়ের পাশাপাশি পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র অভিনয় শিল্পী সমিতি সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন সাইমন সাদিক।