November 27, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, October 6th, 2021, 7:13 pm

শ্রাবন্তীর বিলাসবহুল বাড়ি, রয়েছে বার কাউন্টার

অনলাইন ডেস্ক :

আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার ব্যক্তিগত জীবন নিয়ে দীর্ঘ দিন ধরে চলছে সমালোচনা। এখন যেন বিতর্কের অপর নামে পরিণত হয়েছেন এই নায়িকা। নিন্দুকের কথা পাশ কাটিয়ে কাজে ডুবে আছেন। কাজের বাইরে প্রশান্তির ঠিকানা তার বাড়ি।
হিন্দুস্তান টাইমস জানিয়েছে, কলকাতার বাইপাস সংলগ্ন হাইরাইজ আরবানা কমপ্লেক্সের বাসিন্দা শ্রাবন্তী। এই আবাসনেই বসবাস করেন টলিউডের একঝাঁক তারকা। শ্রাবন্তী ছাড়াও এ তালিকায় রয়েছেনÑতারকা দম্পতি রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলি, অরিন্দম শীল, পায়েল সরকার প্রমুখ। শ্রাবন্তীর বিলাসবহুল বাড়ির অন্দরমহল দেখে অনেকের চোখ জুড়িয়ে যাবে। তার ফ্ল্যাটের দেয়ালে অফ হোয়াইট রঙ দিয়ে নকশা কাটা, তাতে শোভা পাচ্ছে নানা ফটো-ফ্রেম। ফ্ল্যাটটির সবচেয়ে বড় হাইলাইট খোলা বারান্দা। কাঁচের দরজা সরালেই বহুতল এ বাড়ির উপর থেকে গোটা কলকাতা শহরটাকেই যেন পাখির চোখে দেখা যায়! নীল আকাশ যেন শ্রাবন্তীর সঙ্গে রোজ আলিঙ্গন করে। এ বিষয়ে শ্রাবন্তী বলেনÑ‘ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল, আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে, আমি ইচ্ছেমতো আকাশ দেখতে পাব।’
শ্রাবন্তীর বাড়ির ভেতরে রয়েছে সুসজ্জিত বার-কাউন্টার। সেখানে সাজানো রয়েছে নামি-দামি ব্র্যান্ডের মদের বোতল। ঘরের ভেতর বার থাকাটা এখন যেন নয়া ট্রেন্ড। এ নায়িকার সাজানো বেডরুম মুগ্ধ করবে সবাইকে। বিছানার পেছনে সবুজ ভেলভেট শিটের উপর বড় সাইজের আয়না, দুই পাশে সোনালি বল। বিছানার বাঁ দিকে রয়েছে বড় কাঁচের জানালা, যা দিয়ে বাইরের মনোরম দৃশ্য দেখা যায়।