May 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 16th, 2023, 11:07 am

শ্রীবরদীতে দুই দিনে দুই লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, শেরপুর (শ্রীবরদী):

শেরপুরের শ্রীবরদীতে দুই দিনে দু্ই জনের লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে উপজেলার খড়িয়াকাজির চর ইউনিয়নের মাদারপুর গড়পাড়া গ্রামে আমিনুল ইসলাম (১৫) নামে এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। বসত ঘরের ধরনার সাথে ফঁাসিতে ঝুলন্ত অবস্থায় ওই লাশ পাওয়া যায়। মৃত আমিনুল ইসলাম একই গ্রামের সাহের আলী ছেলে।

নিহতের পিতা সাহের আলী জানান, দেড় বছর থেকে স্ত্রী সন্তান নিয়ে ঢাকা খিলখেতে বসবাস করেন। প্রায় ১৫ দিন আগে আমিনুল ইসলাম উপজেলার মাদারপুর গড়পাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। ছেলের মোবাইল না থাকায় ৮-১০ দিন আগে অন্যের মোবাইল দিয়ে কথা হয়। এরপর থেকে তার সাথে আর কোন যোগাযোগ হয়নি। কয়েকদিন আগে বাড়ি থেকে ফোন করে জানায় আমিনুল কে খঁুজে পাওয়া যাচ্ছে না। ভেবেছিলাম আমার ছেলে কোথাও বেড়াতে গেছে। কিন্তু আজ রবিবার খবর পেলাম নিজ বসত ঘরে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত লাশ পাওয়া গেছে। নিহতের খালাতো ভাই শহিদুল ইসলাম বলেন, সকালের দিকে হঠাৎ তাদের ঘর থেকে দুর্গন্ধ আসছিলো। একপর্যায়ে আমরা জানালা ভাঙ্গলে, আমিনুলের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করে।

অপরদিকে গত শনিবার দুপুরে ভেলুয়া ইউনিয়নের চরশিমুলচড়া গ্রাম থেকে রেফাজ উদ্দিন (৫২) নামে একজনের লাশ উদ্ধার করে শ্রীবরদী থানা পুলিশ। শনিবার সকালে নিজ বসত ঘরের বাশের ধরনার সাথে ফঁাসিতে ঝুলন্ত অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়। নিহত রেফাজ উদ্দিন একই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।
নিহতের মেয়ে মীম আক্তার (২০) বলেন, প্রতিদিনের ন্যায় সেহেরী খাওয়ার পর আমার বাবা নিজ বসত ঘরে ঘুমাতে যায়। সকালে বাইরে থেকে অনেক ডাকাডাকি করলেও ঘরের ভিতর থেকে কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে দরজা ভেঙ্গে ভিতের গেলে বাশের ধরনার সাথে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পৃথক দুটি ঘটনায় দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।