May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 24th, 2024, 3:46 pm

শ্রীবরদীতে হেরোইন সহ আটক ২

জেলা প্রতিনিধি, শেরপুর (শ্রীবরদী):

শেরপুরের শ্রীবরদীতে হেরোইন সহ জেসমিন আক্তার (৪০) ও মনির মিয়া (৩৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৩ মার্চ) উপজেলার ভেলুয়া গ্যারেজ মোড় এলাকার ইয়াজলের রাইস মিলের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৮ গ্রাম হেরোইন পাওয়া যায়। আটককৃত জেসমিন সাতানী শ্রীবরদী মহল্লার মাদক সম্রাট মাহবুব তালুকদারের স্ত্রী ও মনির মিয়া একই গ্রামের আব্দুল করিমের ছেলে। এঘটনায় শনিবার রাতে তাদের নামে পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ভেলুয়া গ্যারেজ মোড় এলাকার ইয়াজলের রাইস মিলের সামনে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকীর দিক নির্দেশনায় এসআই মাইনুল রেজা ও এএসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেসমিন আক্তার ও মনির মিয়াকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীদেরকে রবিবার দুপুরে শেরপুর আদালতে পাঠানো হয়েছে।