July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, January 8th, 2024, 3:00 pm

সংবর্ধনার জোয়ারে ভাসছে নওগাঁ-১আসনের নির্বাচিত এমপি সাধন চন্দ্র মজুদার

জেলা প্রতিনিধি, নওগাঁ (সাপহার) :

গনসংবর্ধনার জোয়ারে ভাসছে নওগাঁ-১আসনের নৌকার ৪বারের নির্বাচিত সংসদ সদস্য খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি। গত ৭জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১আসেন প্রার্থীর সংখ্যা ৪জন হলেও বিপুল ভোটের ব্যাবধানে বাবু সাধন চন্দ্র মজুমদার বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে চতুর্থবারের মত জয়লাভ করেন। সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলায় তিনি তার নির্বাচনী আসনে নৌকা প্রতীকে পান ১লক্ষ ৮৬হাজার ৯শ ভোট তার নিকটতম প্রতিদন্দ্বী সতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান তোতা ট্রাক প্রতীকে পান ৭৬হাজার ৭শ ২৯ ভোট।

ভোটের পরের দিন সোমবার সারা দিন তিন উপজেলার মানুষ তাকে গন সংবর্ধনার মাধ্যমে সিক্ত করেন। সকাল ১০টায় নিয়ামতপুর উপজেলাবাসী প্রথামে তাকে গণসংবর্ধনা প্রদান করেন। দুপুর ২টার দিকে পোরশা উপজেলাবাসী সরাইগাছি মোড়ে স্বাধীনতার মুক্তমঞ্চে এবং বিকেল সাড়ে ৪টার দিকে সাপাহারবাসী উপজেলার জিরো পয়েন্টে স্বাধীনতার মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক গণসংবর্ধনা সভায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের ব্যানারে হাজার হাজার মানুষ ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে নব নির্বাচিত এমপি মহোদয়কে সংবর্ধনা প্রদান করতে দেখা যায়।
সংবর্ধনা শেষে নব নির্বাচিত এমপি খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমাদার বলেন জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে তরান্বিত করতে ও দেশের সংবিধানকে সমন্নত রাখার জন্য দেশী বিদেশী শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭জানুয়ারী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই ঐতিহাসিক নির্বাচনে তিন উপজেলার মানুষ সর্বচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন এই জয় আমার নয় এই জয় আমার এই তিন উপজেলাবাসীর জন্য আমি উৎসর্গ করলাম। এর পর সংক্ষিপ্ত বক্তব্যে শিরন্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন ও পাতাড়ী ইউনিয়নের চেয়ারম্যা জাহাঙ্গীর আলাম প্রমুখ বক্তব্য প্রদান করেন।