June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 14th, 2024, 9:15 pm

সড়ক দুর্ঘটনায় আহত থিরিমান্নে এখন হাসপাতালে

অনলাইন ডেস্ক :

মারাত্মক এক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন লাহিরু থিরিমান্নে। লঙ্কান সাবেক অধিনায়ককে নেওয়া হয়েছে আনুরাধাপুরা টিচিং হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তার। থিরিমান্নের আঘাতের ধরন কিংবা তীব্রতা নিয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর খবর, সাবেক এই টপ অর্ডার ব্যাটসম্যানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে। থিরিমান্নে ও তার পরিবার গাড়িতে করে মন্দিরে যাচ্ছিলেন। আনুরাধাপুরার একটি জায়গায় তাদের গাড়িটির মুখোমুখি সংঘর্ষ ঘটে একটি লরির সঙ্গে।

এতে থিরিমান্নের গাড়ির সামনের অংশ একেবারে ধুমরে মুচড়ে যায়। গত বছরের জুলাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া থিরিমান্নে চলমান লেজেন্ডস ক্রিকেট ট্রফিতে নিউ ইয়র্ক সুপারস্টার স্ট্রাইকার্সের হয়ে খেলছিলেন। দুর্ঘটনার বিষয়ে দলটি জানিয়েছে, নিরাপদে আছেন থিরিমান্নে ও তার পরিবার। “আপনাদের জানাতে চাই, লাহিরু থিরিমান্নে ও তার পরিবার মন্দিরে যাওয়ার সময় একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

“চিকিৎসকদের পর্যবেক্ষনের পর, আমরা নিশ্চিত করছি যে, তারা সবাই নিরাপদ ও সুস্থ আছেন, উদ্বেগের কোনো কারণ নেই। এই সময়ে (থিরিমান্নে ও তার পরিবারকে নিয়ে) সবার ভাবনা ও সমর্থনের জন্য আমরা কৃতজ্ঞ।” ২০১০ সালে আন্তর্জাতিক আঙিনায় পা রাখা থিরিমান্নে লঙ্কানদের হয়ে মোট ৪৪ টেস্ট, ১২৭ ওয়ানডে ও ২৬ টি-টোয়েন্টি খেলেন। জাতীয় দলের হয়ে ৭ সেঞ্চুরি ও ৩১ ফিফটিতে তার মোট রান ৫ হাজার ৫৭৩। তিনটি টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের অংশ ছিলেন তিনি। ২০১৪ সালে পান এই সংস্করণে বৈশ্বিক আসর জয়ের স্বাদ। দুটি ওয়ানডে বিশ্বকাপও খেলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।