July 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, January 4th, 2024, 8:09 pm

সত্য বলে অনেককে হারিয়েছি: মিমি

অনলাইন ডেস্ক :

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। অভিনয় ও সংসদ সদস্য হিসেবেও বেশ প্রশংসিত তিনি। এর মধ্যে সামাজিকমাধ্যমে প্রায়ই নিজের ক্যারিয়ারের বাইরে ব্যক্তিগত বিভিন্ন বিষয়ের কথা শেয়ার করতে দেখা যায় এ অভিনেত্রীকে। তিনি খুবই সাদামাটা জীবন কাটান, সেটি তার বক্তব্যে স্পষ্ট। কখনো কোনো মিথ্যার আশ্রয় নেন না। আর সত্য বলে বিভিন্ন সময় অনেক কিছু হারিয়েছেন।

একই সঙ্গে অনেকের শত্রু হয়েছেন বলেও জানিয়েছেন মিমি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমি সত্য বলে জীবনে অনেক বন্ধু হারিয়েছি। আর এর কোনো হিসাব নেই। তারা আসলে সবাই তেল মারায় অভ্যস্ত। আবার সত্য বলার জন্য তাদের শত্রুও হয়েছিলাম। সত্য বলে শত্রু হওয়ার কারণে বন্ধুর সংখ্যা কমে যাওয়া স্বাভাবিক। তবে এর জন্য কখনো কোনো আফসোস হয় কিনা―এ ব্যাপারে এ অভিনেত্রী বলেন, একদমই না। এটাই বরং বেশ ভালো। যারা সত্য কথা বললে চলে যায়, তারা কখনই বন্ধু ছিল না আমার।

মিমি বলেন, যারা থেকে গেছে, তারা সারাজীবন আমার সঙ্গে থাকবে। অনেকেই হয়তো মুখে বলবে, আমায় কিন্তু সব সত্য বলবি। কিন্তু যখনই আমি সত্য বললাম, তখন আর নিতে পারে না তারা। আসলে এ রকম কাউকে প্রয়োজন নেই আমার। বন্ধুরা তো সাফল্যে খুশি হবে, বাহবা দেবে। কিন্তু তারা যদি ঈর্ষা করে তা হলে কীসের বন্ধু। জীবনে খুব কম মানুষ রয়েছে, যারা আমায় নিয়ে গর্ব করে। আর এই ধরনের কিছু বন্ধু আছে বলে আমিও ভীষণ গর্বিত বলে জানান তিনি।