June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, October 4th, 2023, 8:10 pm

সমালোচনার মুখে ঐশ্বরিয়া

অনলাইন ডেস্ক :

তিনি যে অপরূপা, এ নিয়ে সন্দেহের অবকাশ নেই। তবে সদ্য অনুষ্ঠিত হয়ে যাওয়া প্যারিস ফ্যাশন উইকে তেমন মন কাড়তে পারলেন না এই ভারতীয় এই সুন্দরী। আন্তর্জাতিক এই ফ্যাশন শো-তে মার্জার সরণীতে ঐশ্বরিয়া রায় বচ্চনের সোনালি গাউনের ঝলমলে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ধেয়ে এল কটাক্ষ! এক ভিডিওতে দেখা যাচ্ছে, সোনালি কালো লেয়ার্ড গাউনে মঞ্চে ঝলমল করছেন ঐশ্বরিয়া। তার খোলা চুলে ছিল সফট কার্ল। তবে এই ছবি মনে ধরেনি অনেকেরই। তার চেহারার মধ্যে অনেকেই এমন কিছু পরিবর্তন লক্ষ করেছেন, যা প্রশ্নের মুখে ফেলেছে অভিনেত্রীকে।

অভিনেত্রীর এই ছবি দেখে অনেকে লিখেছেন, ‘ওর মুখে কী হয়েছে? ঐশ্বরিয়া তো এমনিই সুন্দরী। ওর কী আদৌ কোনো প্লাস্টিক সার্জারির প্রয়োজন ছিল?’ কেউ লিখেছেন, ‘বড় বেশিবার প্লাস্টিক সার্জারি করিয়ে ফেলেছেন।’ কেউ আবার প্রশ্ন তুলেছেন ঐশ্বরিয়ার ওজন বৃদ্ধি হওয়া নিয়েও। সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্যই ঘুরে বেড়াচ্ছে। ঐশ্বরিয়ার সৌন্দর্য্য নিয়ে চর্চা রয়েছে গোটা বিশ্বজুড়ে।

তবে তিনি যে এই প্রথম ট্রলের মুখে পড়েছেন তা নয়। আরাধ্যা জন্ম নেওয়ার পরে বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছিল নায়িকার। সেসময়েও ট্রলের মুখে পড়তে হয় তাকে। তবে অভিনেত্রী তখন বলেছিলেন, তার কাছে তন্বী থাকার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ তার শিশু এবং নিজের স্বাস্থ্য। এরপরে ধীরে ধীরে ওজন ঝরিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। ফিরেছেন অভিনয়েও। তবে তিনি আবার কিছুটা ওজন বাড়িয়েছেন কিনা ফ্যাশন উইকে রয়ে গেল সেই প্রশ্নও। তবে এইসব সমালোচনাকে কেয়ার করেন না অভিনেত্রী। মার্জার সরণীতে বেশ আত্মবিশ্বাসীই দেখা গেল তাকে।