June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 28th, 2024, 7:48 pm

সম্পর্কে ইতি টানলেন শ্রুতি-শান্তনু

অনলাইন ডেস্ক :

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও নিয়মিত আলোচনায় থাকেন দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসান। প্রায় ৪ বছর ধরে জনপ্রিয় ইলাস্ট্রেটর শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। মাঝে-মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে শান্তনুর সঙ্গে তোলা ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করতেন শ্রুতি। তাদের সম্পর্ক ঘিরে ভক্তদের কৌতূহলও রয়েছে বেশ। তাদের সম্পর্ক এতটাই কাছের হয়ে গিয়েছিল যে, একত্র বসবাসও শুরু করেছিলেন তারা। এমনকি কিছুদিন আগেই সংবাদ প্রকাশ হয়েছিল শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন। তবে এমন সময়ই ভক্তদের হতাশ করলেন তারা।

জানা গেছে, মাস দুয়েক আগে সম্পর্কের ইতি টেনেছেন শ্রুতি-শান্তনু। অথচ সারাক্ষণ শান্তনুর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শ্রুতি। যদিও বিয়েতে তাদের অনীহা ছিল। শ্রুতির সঙ্গে বিয়ে প্রসঙ্গে শান্তনু বলেছিলেন, ‘আমি বিয়ে নামক প্রতিষ্ঠানটিতে বিশ্বাসই করি না। আমার শিল্পীসত্তাকে কেউ কোনো গন্ডির মধ্যে বেঁধে রাখুক, তা আমি চাই না। আর যেকোনো সম্পর্কই সময়ের সঙ্গে বিবর্তিত হতে থাকে। আমি আর শ্রুতি নিজেদের সম্পর্কে ভালো আছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’

একই রকম মত ছিল শ্রুতিরও। তবে এবার ভারতীয় গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে, হঠাৎ দু’জনের বোঝাপড়ার সমস্যা দেখা দিয়েছে। সেই কারণে আলাদা হয়ে গেছেন তারা। যদিও প্রেম ভাঙা প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি শ্রুতি। এই সময়টা বোন অক্ষরার সঙ্গেই কাটাচ্ছেন তিনি।