May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 20th, 2022, 8:31 pm

সরাইলের শাহবাজপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

জেলা প্রতিনিধি,  ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৯ মার্চ বিকাল ৪ টায় উপজেলার শাহবাজপুর ইউনিয়ন বিএনপির আয়োজনে শাহবাজপুর মাষ্টার বাড়ি প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত সম্মেলনে শাহবাজপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আইয়ূবুর রহমান সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো: সামছু মেম্বার ও মুন্সি আমান মিয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক আনিসুল ইসলাম ঠাকুর, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব এড. নুরুজ্জামান লস্কর (তপু), স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সূফিয়ান সিদ্দীকি।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান, সরাইল উপজেলা বিএনপির সদস্য দুলাল মাহমুদ আলী, সদস্য মোঃ আফজাল হোসেন, সদস্য এড. আল আমিন কাউছার, সদস্য মোঃ আবুল কাশেম, সদস্য মোঃ ফারুক হোসেন, সদস্য আশরাফুল করিম রিপন, সদস্য এড. সোহেল রানা খাদিম, সদস্য সাদেকুর রহমান রঞ্জন।
এছাড়াও ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের ১য় অধিবেশনে সরাইল উপজেলা বিএনপির সদস্য সচিব এড. নুরুজ্জামান লস্কর (তপু) এর নির্দেশনায়,শাহবাজপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
সম্মেলনের ২য় অধিবেশনে শাহবাজপুর ইউনিয়ন বিএনপির ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি করার লক্ষে অলোচনা করেন প্রথমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ নির্ধারণ পরবর্তীতে বাকী পদ নির্ধারণ করা হবে এ মর্মে শাহবাজপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সহ সভাপতি, সেক্রেটারী, সহ সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদক মোট ৫ জন ভোটার ৯ টি ওয়ার্ডে মোট ৪৫ জন ভোটারের ভোটে ইউনিয়ন বিএনপির নতুন কমিটির সভাপতি পদে মো: আয়ুবুর রহমান (আয়ুব) ও সাধারণ সম্পাদক পদে মুন্সী মো: আমান মিয়া নির্বাচিত হয়েছেন। নুতন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করতে পেরে উপস্থিত সবাই সন্তুষ্টি প্রকাশ করেন।
সভাপতি পদে মো: আয়ুবুর রহমান (আয়ুব) ও সাধারণ সম্পাদক পদে মুন্সী মো: আমান মিয়া বলেন, তাহারা সবার কাছে কৃতজ্ঞ, সামনের দিনে দলের জন্য ভাল কাজ করে দলকে এগিয়ে নেওয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।