June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 9th, 2022, 8:32 pm

সরাইলে মাদক ব্যবসায়ীও সেবনকারী সেহ গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়ার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীও সেবনকারী ৫ জন গ্রেফতার করেছে সরাইল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, ১. হানিফ মিয়া(৩৫), পিতা- উসমান মিয়া, সাং- মোগলটুলা, ২। বিল্লাল খান প্রকাশ মিল্লাত(৩৪), পিতা- দৌলতখান, সাং- ছোট দেওয়ানপাড়া, ৩। মনির আলী(২০), পিতা- আব্বাস আলী, সাং- মোগলটুলা, ৪। হাসিবুল হোসেন(২২), পিতা- মিন্টু মিয়া, সাং- দক্ষিণ আরিফাইল, ৫। আতিকুল রহমান রনি(১৫), পিতা- আঃ রাশিদ, সাং- দক্ষিণ আরিফাইল, সর্বথানা- সরাইল, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।
বৃহস্পতিবার ৯ জুন অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: শেহাবুর রহমান এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র)/মো: মিজানুর রহমান, এএসআই(নিরস্ত্র)/মো: উজ্জল আহাম্মেদ সঙ্গীয় ফোর্সসহ রাত ২.১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে থানাধীন সরাইল সদর ইউনিয়নের মোগলটুলা সাকিনস্থ হানিফ মিয়ার বসত ঘরের উত্তর পার্শ্বের কক্ষে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।
আসামিদের হেফাজত হইতে ১৫২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।
এ বিষয়ে অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযান অভ্যাহত থাকবে এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।