June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 28th, 2024, 8:30 pm

সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট

অনলাইন ডেস্ক :

আগামী শনিবার দ্বিতীয় এবং সর্বশেষ টেস্ট ম্যাচে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ এবং সফরকারী শ্রীলঙ্কা। গত বুধবার এক বিবৃতিতে এই ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচে দেখতে আসা দর্শকদের জন্য সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। চট্টগ্রামে গ্রামে ওয়েস্টার্ন স্ট্যান্ডের বসে খেলা দেখতে হবে গুণতে হবে ১০০ টাকা, এই ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য।

অন্যদিকে গ্র্যান্ড স্ট্যান্ড এবং রুফটপ এরিয়াতে বসে খেলা দেখতে আসা দর্শকদের গুণতে হবে সর্বোচ্চ ১ হাজার টাকা। এছাড়াও ক্লাব হাউজের টিকিটের মূল্য ও ৩০০ টাকা এবং এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকায়। বাংলাদেশ এবং শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্টের টিকিট ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন সাগরিকা টিকিট কাউন্টার (বিটেক সার্কেলের কাছে) থেকে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ব্যাটারদের ব্যর্থতায় সিলেটে সফরকারীদের বিপক্ষে বিশাল ব্যবধানে হারে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। এই ম্যাচে টাইগাররা চাইবে সিরিজে সমতা আনতে। আর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই বাঘ-সিংহের লড়াই দেখা যাবে সর্বনি¤œ ১০০ টাকায়।