April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 23rd, 2024, 7:28 pm

সাতক্ষীরায় পিকআপ-ইজিবাইক সংঘর্ষে ২ নারী নিহত

পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে রওনা দেওয়ার পর সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন ওমরাহযাত্রী।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া তেঁতুলতলা ঈদগাহ মোড়ে পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনার পাইকগাছা উপজেলার গজালিয়া এলাকার মৃত আরশাদ সরদারের স্ত্রী ফজিলা খাতুন ও একই উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া খাতুন।

আশাশুনি থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিত কুমার অধিকারী জানান, শুক্রবার সকালে পাইকগাছা উপজেলার মিজানুর রহমান, রেশমা খাতুন, আছিয়া খাতুন, হুমায়ু কবির ও ফজিলা খাতুন পাইকগাছা থেকে ইজিবাইকে সাতক্ষীরা যাচ্ছিলেন।

তিনি জানান, নওয়াপাড়া ঈদগাহ মোড়ে পৌঁছলে সাতক্ষীরার দিক থেকে ছেড়ে আসা মাছ বহনকারী পিক আপ (ঢাকা মেট্রো-ন- ১৯-৫৫৬০) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফজিলা খাতুন নিহত হন। গুরুতর আহত অবস্থায় সাতক্ষীরা মেডিকেলে নেয়ার পথে আছিয়া খাতুন মারা যায়।

ওসি আরও জানান, ইজিবাইক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। পিকআপটি আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারে কাছে ফেরত দেওয়া হবে।

—-ইউএনবি