June 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, June 21st, 2022, 8:50 pm

সাতক্ষীরায় আ’লীগ নেতা গুলিবিদ্ধ, হাসপাতালে ভর্তি

সাতক্ষীরা সদরে দুর্বৃত্তের ছোড়া গুলিতে আওয়ামী লীগের এক নেতা আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বাঁশদহা গ্রামে এই ঘটনা ঘটে।

আহত মোশাররফ হোসেন মোশা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ এবং উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, অধ্যক্ষ মোশাররফ হোসেন কলেজের কাজ শেষে দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হন। কলেজের গেট থেকে একটু দূরেই বাঁশদহা গ্রামে পৌঁছালে পেছন থেকে মাথায় হেলমেট পরিহিত অজ্ঞাত মোটরসাইকেল আরোহী গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে পড়েন যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজিত রায় জানান, মোশাররফ হোসেন মোশার পায়ে যে গুলি লেগেছে, তা ভেদ করে বেরিয়ে গেছে। পায়ে এক্স-রে করে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইউম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলি করার কারণ এবং কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা অনুসন্ধান করা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

—ইউএনবি