June 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 27th, 2022, 8:41 pm

সাতক্ষীরায় ভুয়া সেনা সদস্য আটক

সাতক্ষীরার কলারোয়ায় র‌্যাবের অভিযানে সেনাবাহিনীর নকল আইডি কার্ড, পোশাক ও বিভিন্ন সামগ্রীসহ এক ভুয়া সেনা সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার দমদম বাজারে তাকে আটক করে র‌্যাব।

আটক আব্দুর রহমান (২৬) আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের দক্ষিণ পুইজালা গ্রামের মৃত শহিদুল সরদারের ছেলে।

শুক্রবার বেলা ১১টার দিকে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার পহন চাকমা প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান।

এতে বরা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সদস্য হিসেবে ভুয়া পরিচয়দানকারী আব্দুর রহমানকে হাতে নাতে আটক করা হয়। পরে তার একটি ব্যাগ থেকে সৈনিক পদবীর বাংলাদেশ সেনাবাহিনী লেখা একটি নকল আইডি কার্ড, সেনাবাহিনীর শার্ট, প্যান্ট, ফরমেশন সাইন, বাংলাদেশ সেনাবাহিনী লেখা নেইম প্লেট, দুই জোড়া সোল্ডারব্যাচ (যাতে ইংরেজীতে আর্টিলারি লেখা আছে), বাংলাদেশ সেনাবাহিনীর মূল্যেবোধ ও চেতনাকার্ড, সেনাবাহিনীর পোশাক পরিহিত আটককৃতের পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, পুরাতন সোল্ডার ব্যাগ, দুটি সিমকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়।

জব্দকৃত আলামতসহ আটক ভুয়া সেনা সদস্যের বিরুদ্ধে মামলা দিয়ে কলারোয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে বিফ্রিংয়ে উল্লেখ করা হয়।

—ইউএবি