August 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 31st, 2022, 3:35 pm

সাফল্যতায় অ্যাডেন্সি লিমিটেড

ফারজানা ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, অ্যাডেন্সি লিমিটেড

অনলাইন ডেস্ক :

“অ্যাডেন্সি লিমিটেড” একটি ৩৬০ ডিগ্রি বিজ্ঞাপনী সংস্থা, যার যাত্রা শুরু ২০১৭ সালে একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সি হিসেবে। পরবর্তীতে ৩৬০ ডিগ্রি বিজ্ঞাপন সংস্থা হিসেবে এর সম্প্রসারণ করা হয় এবং সব ধরনের বিজ্ঞাপন সেবা প্রদান করা হয়।

“অ্যাডেন্সি লিমিটেড” বিভিন্ন পারদর্শীতা অবলম্বন করে সর্বাধিক টার্গেট অডিয়েন্সের কাছে কাঙ্ক্ষিত মেসেজটি পৌঁছানোর সাফল্য নিশ্চিত করে। মিডিয়া সম্পর্কে বাস্তবসম্মত জ্ঞান এবং অভিজ্ঞতা পরিপ্রেক্ষিতে, কম্যুনিকেশন এবং রিচ এর জন্য প্ল্যাটফর্ম সন্ধান করে, ক্লায়েন্টকে তাদের ব্র্যান্ড বা কোম্পানির প্রিমিয়াম অবস্থান অর্জনের প্রয়োজনীয় ধারণা এবং সাজেশন প্রদান করে থাকে, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।

অ্যাডেন্সি লিমিটেড ২০১৭ সাল থেকে অ্যাডভারটাইজিং নিয়ে কাজ করে আসছে। দেশের প্রথম সারির কিছু ব্র্যান্ড এবং কোম্পানি যেমন. প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল, রাঁধুনী, মিডিয়াকম লিমিটেড বাংলাদেশ, ইউনিমার্ট, প্রথম আলো, এপেক্স, ভারতীয় হাই কমিশন , এসিআই পিওর, বেঙ্গল প্লাস্টিক, চপস্টিক, গোল্ডেন টিউলিপ দ্যা গ্র্যান্ডমার্ক, এমজিআই, ফ্লেভারস অন ফায়ার ছাড়ও অন্যান্য প্রতিষ্ঠানের সাথে কাজ করে আসছে।

অ্যাডেন্সি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফারজানা ইসলাম বলেন, “আমরা অল্প সময়ের মধ্যে অনেক কিছু অর্জন করেছি এবং এগিয়ে যাওয়ার এই যাত্রা মাত্রই শুরু”।
রাঁধুনী”র সাথে কাজ করার জন্য, অ্যাডভারটাইজিংয়ে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের সম্মানজনক একটি পুরস্কারের ভাগীদার অ্যাডেন্সি লিমিটেড। একত্রে প্রতিটি ছোট বড় বিষয় সাবধানে সমাধান করে এই ধরনের মাইলফলক অর্জনের কৃতিত্ব দলের সকলের। অ্যাডভারটাইজিংয়ের বিভিন্ন দিকে আরও অনন্য উচ্চতায় পৌঁছানোর জন্য নিষ্ঠার সাথে নতুন সব কাজ করার প্রতিশ্রুতিতে বদ্ধপরিকর অ্যাডেন্সি লিমিটেড।