October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 22nd, 2022, 1:42 pm

সাফ জয়ী মেয়েদের ব্যাগের তালা ভেঙে চুরির অভিযোগ

ফাইল ছবি

অনলাইন ডেস্ক :

মেয়েদের সাফ ফুটবলের শিরোপা জয় করে দেশে ফেরা বাংলাদেশ জাতীয় দলের কয়েকজন খেলোয়াড়ের লাগেজের তালা ভেঙে টাকা চুরির অভিযোগ উঠেছে।

কোচ গোলাম রাব্বানী ছোটন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, জাতীয় দলের খেলোয়াড় সামসুন্নাহার, কৃষ্ণা রানি সরকারের ব্যাগ কেটে ডলার চুরি হওয়ার অভিযোগ তিনি পেয়েছেন।

সামসুন্নাহার কয়েকটি গণমাধ্যমকে বলেছেন, তার ব্যাগ থেকে আড়াই লাখ টাকা সমমানের ডলার ও টাকা চুরি গেছে। আরো কয়েকজন ফুটবলারের লাগেজের তালা ভাঙা অবস্থায় পাওয়া গেছে, খবর বিডি নিউজ ২৪ডটকমের।

মেয়েদের ব্যাগ থেকে পোশাক, প্রসাধনীসহ উপহার সামগ্রীও খোয়া যাওয়ার অভিযোগ উঠেছে।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বুধবার নেপাল থেকে দেশে ফেরে বিজয়ী দলের মেয়েরা। ছাদ খোলা বাসে চড়িয়ে তাদের নিয়ে যাওয়া হয় বাফুফে দপ্তরে। হাতে পতাকা ও ব্যানার নিয়ে স্লোগানে স্লোগানে শিরোপাজয়ী মেয়েদের স্বাগত জানায় হাজারো মানুষ। তার পরদিনই এল চুরির এই অভিযোগ।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ হ্যান্ডেলিংয়ের দায়িত্বও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওপর। অভিযোগের বিষয়ে প্রশ্ন করলে বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা আমাদের সংশ্লিষ্ট বিভাগকে বলেছি খতিয়ে দেখতে যে অভিযোগটা ফরমালি এসেছে কিনা।”

বিমান বন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, খেলোয়াড়দের ব্যাগ থেকে ডলার চুরির খবর তারা পেয়েছেন।

“আমরা এ খবরের ভিত্তিতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছি। বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।”