October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 23rd, 2022, 7:42 pm

সাফ নারী চ্যাম্পিয়নশিপ: সাতক্ষীরায় উষ্ণ সংবর্ধনা পেলেন অধিনায়ক সাবিনা

সাফ নারী চ্যাম্পিয়ানশিপে নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে তার নিজ জেলা সাতক্ষীরায় শুক্রবার সকালে সংবর্ধনা দেয়া হয়েছে।

পরে বেলা ১১টার দিকে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সাবিনাকে ছাদখোলা গাড়িতে করে পুরো শহর ঘোরানো হয়। এ সময় সড়কের দু’পাশে দর্শনার্থীরা ফুল দিয়ে, হাত নেড়ে তাকে অভিনন্দন জানান।

সাবিনাকে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা, সাতক্ষীরা জেলা প্রশাসন ও সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জাননো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে সাফজয়ী অধিনায়ক সাবিনা বলেন, সাতক্ষীরাবাসী আমাকে যেভাবে সম্মান দেখিয়েছে তাতে আমি আপ্লুত, খুশি রাখার জায়গা নেই। ফুটবল নিয়ে ১২টি বছর মাঠে সংগ্রাম করে আজ লক্ষ্যে পৌঁছেছি।

সাবিনা বলেন, বাংলাদেশের মানুষের আশাপূরণ করতে পেরেছি। দেশবাসীর কাছে আমাদের জন্য দোয়া চাই। আগামীতে আমরা যেন আরও ভালো করতে পারি। বাংলাদেশকে বিশ্বের বুকে তুলে ধরতে পারি।

এ সময় তিনি সাতক্ষীরায় খেলোয়ারদের জন্য একটি উন্নতমানের স্টেডিয়াম দাবি করেন। যেখানে নারী খেলোয়ারদের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা থাকবে।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন জানান, নারী ফুটবল দলের অন্য সদস্য মাসুরা পারভীন এখনও সাতক্ষীরায় না ফেরায় প্রাথমিকভাবে সাবিনার আগমনের জন্য সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

মাসুরার আগমনের পর সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পর উভয় খেলোয়াড়কে আরও একটি জমকালো সংবর্ধনা দেয়ার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

—-ইউএনবি