November 27, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, August 7th, 2021, 12:12 pm

সাবেক প্রেমিকের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর রগ কাটার অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার গাবুয়া গ্রামে এক প্রবাসীর স্ত্রীর পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে তার সাবেক প্রেমিকের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার নারায়নপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের ফারজানা তন্নীর (২২) সাথে একই বাড়ির হারুন পাটওয়ারীর ছেলে হাবিব পাটওয়ারীর সাথে প্রেম ছিল। কিন্তু তাদের এই সম্পর্ক উভয় পরিবার কখনোই মেনে নেয়নি। কয়েক মাস আগে ফারজানা তিথিকে পারিবারিকভাবে উপজেলার ডিঙ্গা ভাঙ্গা গ্রামের বকাউল বাড়ির প্রবাসী সোহেল বকাউলের সাথে বিয়ে হয়।
তন্নীর মা জানান, গত বৃহস্পতিবার তিনি ও তন্নী পুকুর ঘাটে গোসল শেষে উঠলে আকস্মিকভাবে ওৎপেতে থাকা হাবিব ধারালো ছুরি দিয়ে তন্নীর বাম পায়ের রগ কেটে দৌড়ে পালিয়ে যায়। তন্নীর চিৎকারে বাড়ির লোকজন আহত তন্নীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য পরে চাঁদপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে শুক্রবার বিকেলে তন্নীকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।
জানতে চাইলে,মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। অভিযোগের ভিত্তিতে অবশ্যই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।
ওই ঘটনার পর থেকে হাবিব পাটওয়ারীর পলাতক রয়েছে।

–ইউএনবি