July 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 10th, 2023, 3:14 pm

সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

জেলা প্রতিনিধি, সাভার :

সাভারে আবারও বেড়েছে কিশোর গ্যাংয়ের উৎপাত। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসকরা।

রোববার (৯ জুলাই) রাতে দিকে সাভার বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন বেসরকারি হাসপাতাল সুপার ক্লিনিক এলাকার একটি খাবার হোটেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

আহতরা হলেন— পিনিক রাব্বি গ্রুপের আকাশ (২১), ইয়াসিন (২২) ও সোহাগ (২১)। বাকিদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিনিক রাব্বি গ্যাংয়ের ৩ সদস্যকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে হৃদয় গ্যাংয়ের সদস্যরা। এসময় উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। তবে আহতদের মধ্যে চার জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। এছাড়া প্রাথমিক চিকিৎসা দিয়ে বাকি আহতদের ছেড়ে দেয়া হয়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওই পুলিশ কর্মকর্তা।