June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 23rd, 2024, 3:56 pm

সাভারে ডিবির অভিযানে ইয়াবা ও হিরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক

জেলা প্রতিনিধি, সাভার:

ঢাকার সাভারে বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্ডা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ও ২০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩মে) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ডিবি’র অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী এলাকার গোলাম মোস্তফার ছেলে মো. জাহাঙ্গীর আলম (৫২), তেঁতুলঝোড়া ইউনিয়নের জনতা হাউজিং এর মৃত তারা মোল্লার ছেলে মো. কাউছার (২৮)।

ডিবি পুলিশ জানায়, বুধবার (২২) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এস আই মো. আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ডিবির একটি চৌকস টিম সাভারের সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে জাহাঙ্গীর আলম ও কাউছার মোল্লা নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর ডিবির অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এ প্রতিবেদককে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও হিরোইন সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

আসামীদের বিরুদ্ধে সাভার থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।