May 23, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 28th, 2022, 8:51 pm

সাভারে ৬ ভুয়া র‍্যাব সদস্য আটক

ঢাকার সাভারে ছয় ভুয়া র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যকে আটক করা হয়েছে। শনিবার রাত ১২টার দিকে সাভারের কলমা এলাকার সিঅ্যান্ডবি রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৪।

এ সময় তাদের কাছ থেকে নকল পিস্তল, ইউনিফর্ম, আইডি কার্ড ও হাতকড়া উদ্ধার করা হয়। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৪।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মো. সিদ্দিকুর রহমান ওরফে আবু বক্কর সিদ্দিক (৪০), মো. দুলু মিয়া ওরফে দুলাল (৩৫), মো. রাসেল খাঁন (৩২), মো. শাকিল (৩২), মো. রফিকুল ইসলাম হৃদয় (২৭) ও মো. মোবারক হোসেন (৩৭)। তারা দেশের বিভিন্ন এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, গত ২৬ মার্চ রাতে সাভারের কলমা এলাকার সিঅ্যান্ডবি রোডের ওপর চেকপোস্ট বসিয়ে র‌্যাব পরিচয়ে সাত থেকে ১০ জনের একটি চক্র বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়ার উদ্দেশে অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে ছয় ভুয়া র‍্যাব সদস্যকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, দুই সেট ইউনিফর্ম, তিনটি নকল আইডি কার্ড, দুটি জ্যাকেট, একটি হাতকড়া, একটি সিগন্যাল লাইট ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলেও জানায় র‍্যাব।

—ইউএনবি