June 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 18th, 2024, 3:45 pm

সিদ্ধিরগঞ্জে অস্ত্রের মুখে দুর্ধর্ষ ডাকাতি

জেলা প্রতিনিধি, সিদ্ধিরগঞ্জ :

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তাল তলা এলাকার বাসিন্দা রিপন দেওয়ান বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাত দল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৬০ থেকে ৭০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

গতকাল বুধবার (১৭ এপ্রিল) দিনগত রাত সাড়ে তিন টার দিকে ঘটনাটি ঘটেছে। পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আজ ভোর ৬ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে এই রিপোর্ট প্রস্তুতকালে বাড়ির গৃহকর্তা মুন্না দেওয়ান সিদ্ধিরগঞ্জ থানায় অবস্থান করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। মুন্না দেওয়ান এর বড় ভাই রিপন দেওয়ান।

রিপন দেওয়ান আরো জানান, গত রাত প্রায় সাড়ে তিন টার দিকে ৬/৭ জনের মুখোশধারী একদল ডাকাত দোতালার জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে। পরে দোতালায় এবং নীচতলায় থাকা মুন্না দেওয়ান সহ মোট ১০ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে সবার হাত, পা এবং মুখ বেঁধে ফেলে। পরে ফ্লাটে থাকা প্রতিটি আলমিরা ও ওয়ারড্রব খুলে নগদ ১০ লাখ টাকার অধিক, ৫১ ভরি স্বর্নালংকার এবং একটি আই ফোন সহ ৪ টি মোবাইল সেট নিয়ে যায়। নগদ টাকা সহ যার আনুমানিক মূল্য ৬০ থেকে ৭০ লাখ টাকা।

জানা গেছে মুন্না দেওয়ান একজন ঠিকাদরী ব্যবসায়ী এবং সাবেক নৌবাহিনী কর্মকর্তা আব্দুল মান্নানের ছেলে।

এর সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক গণমাধ্যমকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এং ডাকাতির মালামাল উদ্ধার সহ ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।