June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 3rd, 2024, 8:17 pm

সিনেমায় অভিনয় না করার কারণ জানালেন পড়শী

অনলাইন ডেস্ক :

গান বাইরে অভিনয়েও নিজেকে জানান দিয়েছেন সংগীত শিল্পী সাবরিনা পড়শী। দুই বছর ধরে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি। গত ঈদেও অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধে ‘প্রথম ভালোবাসা’ নামে একটি নাটকে কাজ করেছেন। এর আগে, সিনেমায় দেখা গেছে তাকে। ২০১৬ সালে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এরপর আর বড় পর্দায় দেখা যায়নি এই গায়িকাকে। কেন আর সিনেমায় দেখা যায়নি তা নিয়ে মুখ খুলেছেন পড়শী।

সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি বলেন, তার অভিনয় শুধুমাত্র নাটকের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান; এর বাইরে আর তাকে দেখা যাবে না। পড়শী বলেন, ‘নাটক পর্যন্ত ঠিক আছে; নাটকের ক্ষেত্রে তিন-চারদিনের কাজের সেই সময়টুকু নেওয়ার ক্ষমতা আমার রয়েছে। আমি মনে করি যে, এই তিন-চারদিন পর্যন্ত ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবেন। এর বেশি সময় ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবে না।’

চলচ্চিত্রের কাজ তার জন্য দুঃসাহসিকতা বলেও মনে করেন এই শিল্পী। তার ভাষ্য, ‘আমি যেটি করেছি, পুরোটাই পছন্দের জায়গা থেকে। যেহেতু আমি পেশাদার না, সেই জায়গাতে এমন দুঃসাহস করতেও যাব না।’ সাবরিনা পড়শী ছোটবেলাতেই সংগীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে গানের জগতে জায়াগা করে নেন। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় গান। সবশেষ গত শনিবার মুক্তি পেয়েছে পড়শীর ডুয়েট গান ‘ভালোবাসা বলে কি তারে’। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল।