May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, April 11th, 2022, 9:23 pm

সিনেমার ব্যস্ততার মধ্যেও বিজ্ঞাপনের শুটিংয়ে জাহারা মিতু

চলতি সময়ে ব্যস্ত চিত্রনায়িকাদের একজন জাহারা মিতু। এই বছরে তার হাতে আছে একাধিক সিনেমার শুটিং। সেগুলো শেষ করছেন একে একে। কিন্তু এরমধ্যেই দীর্ঘদিন পর অংশ নিলেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে।

১১ এপ্রিল সোমবার দেশের জনপ্রিয় এক ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন জাহারা মিতু। এটি নির্মাণ করেছেন ইসরার আহমেদ আদনান।

জাহারা মিতু বলেন, ‘সিনেমা নিয়ে ব্যস্ততা এখন বেশি যাচ্ছে। মাঝে করোনার জন্য যে কাজগুলো আটকে ছিল সেগুলো একে একে ইতোমধ্যে শুরু হয়েছে। আর সিনেমার জন্য পূর্ব প্রস্তুতি নিয়েও ব্যস্ত থাকতে হয়। সব মিলিয়ে বিজ্ঞাপনে কাজ চাইলেও করা হয়নি। তবে ইচ্ছা ছিল। শেষ পর্যন্ত এই কাজটি দিয়ে বিজ্ঞাপনে কাজ করা হলো।’

বিজ্ঞাপনের শুটিং শেষ করে মঙ্গলবার (১২ এপ্রিল) থেকে ‘শত্রু’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন জাহারা মিতু। থ্রিলার ঘরানার এই সিনেমা পরিচালনা করেছেন সুমন ধর। যেখানে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

জাহারা মিতুর এখনও আর পাঁচটি সিনেমার শুটিং শেষ করা বাকি রয়েছে। সেগুলো হলো ‘আগুন’, ‘কমান্ডো’, ‘জয় বাংলা’, ‘যন্ত্রণা’ ও ‘কুস্তিগীর’।

সিনেমাগুলো নিয়ে মিতু আরো বলেন, ‘প্রতিটি সিনেমার গল্প এবং আমার চরিত্রের ভিন্নতা দর্শক খুঁজে পাবেন। সিনেমাগুলো যারা পরিচালনা করছেন সবাই এদেশের গুণী পরিচালক। তাই প্রোডাকশনের মান নিয়েও আমার ভরসা রয়েছে। কাজ করতে গিয়ে অনেক নতুন অভিজ্ঞতা হচ্ছে। আশা করি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব।’

—ইউএনবি