July 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 26th, 2022, 8:58 pm

সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে ৫ কৃষিশ্রমিক নিহত

সিরাজগঞ্জের সলঙ্গা থানায় ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচ কৃষিশ্রমিক নিহত ও ছয় জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রামারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল বাশারের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাঁশবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম (৪৫) ও গুরুদাসপুর উপজেলার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোরে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রীবাহী একটি লেগুনা নাটোর যাওয়ার পথে সলঙ্গা থানার রামারচর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার তিন যাত্রী নিহত আরও আট জন আহত হয়।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে হায়দার আলী নামের একজন ও হাটিকুমরুল গোলচত্বর এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। আহত অন্যদের সিরাজগঞ্জ ও রাজশাহীর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

—ইউএনবি