July 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 30th, 2024, 3:11 pm

সিরাজগঞ্জে নিজ বাড়িতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়িতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে।
নিহতরা হলেন তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও তার মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদেরকে হত্যা করে ফ্লাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুদিন যাবত তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙ্গে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো: নূরে আলম বলেন, নিহতের স্বজনরা জানিয়েছে যে তাদেরকে গত দুদিন ধরে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে। কিন্তু তাতেও ব্যর্থ হয়। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পায়, তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে।

স্বজনদের ধারণা, রোববারের রাত থেকে সোমবার দিনের কোনো একসময়ে এ
হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায় কনিকা রানী দাস সাবেক ৭,৮, ৯ ওয়ার্ড মেম্বার নিউ ন্যাশনের প্রতিবেদক কে জানান , গত ২৭ জানুয়ারি শনিবার বিকালে ৪ টার দিকে তাড়াশের দেশী গ্রাম শিব মন্দিরে বিকাশ সরকার আমাদের সাথে একটা মিটিংয়ে অংশগ্রহণ করেন। ওইদিনই সন্ধ্যা ৬ টার দিকে তিনি মিটিং শেষ না করেই বাড়িতে চলে আসেন । তারপর থেকে আর সংযোগ পাওয়া যায়নি

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন , এ হত্যাকাণ্ড বিষয়ে এখনো কেউ কোনো থানায় অভিযোগ করেনি এবং কাউকে আটক করা হয়নি পুলিশ বিষয়টা নিয়ে তাদের কাজ শুরু করে দিয়েছে ।