July 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 13th, 2024, 7:56 pm

সিরাজগঞ্জে ১৬০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ১৬০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবি করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটের দিকে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে তাদের গাঁজা জব্দ এবং তাদের গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বাড়াইপাড়া কালিবাড়ী গ্রামের মৃত কালু শেখের ছেলে মো. আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের সৈয়দপুর টানবাজার রেলীবাগান এলাকার মো. আক্কাস মিয়ার ছেলে মো. অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা পূর্বপাড়া গ্রামের মো. ফজল শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৬) ও সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখে ছেলে মো. আব্দুল লতিফ শেখ (৫১)।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন জানান, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডলের দিক নির্দেশনায় সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়।

বিশেষ এ অভিযানে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানো হয়। তল্লাশি চলাকালে সোমবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে উল্লেখিত চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় ট্রাকের পেছনের বডিতে বিশেষ কায়দায় রাখা ১৬০ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার আতিকুল ইসলামের নামে বিভিন্ন থানায় ৭টি মাদক মামলাসহ ৮টি ও আব্দুল লতিফ শেখের নামে দুইটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে।

জুলহাজ উদ্দীন বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

—-ইউএনবি