December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 17th, 2022, 5:00 pm

সিলেটের সাংবাদিকদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যান নাসির খানের মতবিনিময়

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেটের জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান সিলেটের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার ( ১৭ নভেম্বর) দুপুরে নগরীর তালতলা এলাকার একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় করেন।

মতবিনিময় সভার শুরুতে তিনি উপস্থিত সাংবাদিকদের স্বাগত জানিয়ে বলেন, জনগনের জন্য রাজনীতি করি। সে সুবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসাবে মনোনয়ন দিয়েছেন। আমি মনোনয়নপত্র দাখিল করি এবং কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন ছাড়াই আমাকে বিজয়ী ঘোষণা করা হয়।

তিনি বলেন, এরপর যথারীতি গ্যাজেট হয় এবং শপথ গ্রহণ করি। আগামী ২০ নভেম্বর থেকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে আমার যাত্রা শুরু হবে। আমি সিলেটবাসীর উন্নয়নে যাতে কাজ করতে পারি, পরবর্তী পাঁচ বছর আমার কাজে আপনাদের সহযোগীতা চাই।
এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, সকলের সহযোগিতা নিয়ে সততা ও নিষ্ঠার সাথে জেলা পরিষদের মাধ্যমে সিলেটের সামাজিক উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্ঠা চালাবো।
দুর্নীতি মুক্ত ও গতিশীল জেলা পরিষদ গঠনের অঙ্গীকার ব্যক্ত করে এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, সাংবাদিকদের সাথে আমার আত্মার সম্পর্ক। সিলেটের সাংবাদিকদের সাথে আমি সব সময় ছিলাম একাত্ম এবং ভবিষ্যতেও থাকবো।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বারের পিপি এডভোকেট মো. নিজাম উদ্দিন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নুর, সিলেট মিরর সম্পাদক আহমেদ নুর,জেলা প্রেস ক্লাব সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির ইকু, সাংবাদিক মুহিত চৌধুরী, জেলা প্রেসক্লাব সেক্রেটারী ছামির মাহমুদ, সাংবাদিক মকসুদ আহমদ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সাবেক সভাপতি আব্দুল বাতেন ফয়সল, ইমজা’র সহ-সভাপতি দিগেন সিং প্রমুখ।

সভা শেষে উপস্থিত সবাইকে নিয়ে মধ্যাহৃভোজ করেন এডভোকেট নাসির উদ্দিন খান। একই সাথে সাংবাদিকদের জেলা পরিষদ চেয়ারম্যানের পক্ষ থেকে উপহার সমগ্রী প্রদান করা হয়।