June 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 16th, 2022, 8:39 pm

সিলেটের ৪টি উপজেলার বন্যার্তদের মধ্যে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ত্রাণ-বিতরণ

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেটের গোয়াইনঘাট, জকিগঞ্জ, কোম্পানীগঞ্জ ও গোলাপগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ সহস্রাধিক পরিবারের মধ্যে ত্রাণ-বিতরণ করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল।
গত ১৫ জুন বুধবার সকালে গোয়াইনঘাটের আলীরগাও ইউনিয়নে সারিঘাট এলাকায় ও বিকালে কোম্পানীগঞ্জের পশ্চিম ইসলামপুর ইউনিয়নে কোম্পানীগঞ্জ বাজার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ পাচ’শতাধিক পরিবারের মধ্যে ত্রান বিতরণ করা হয়েছে। এছাড়াও গত দু’দিন সিলেটের আরো দুটি উপজেলা জকিগঞ্জ ও গোলাপগঞ্জ এবং আজ গোয়াইনঘাট ও কোম্পানিগঞ্জ মিলে মোট ৪টি উপজেলায় বন্যার্ত অসহায় সহস্রাধিক পরিবারের মধ্যে ত্রাণ-বিতরণ করছেন তাহারা।
লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ইমার্জেন্সি গ্রান্ট-এর ত্রাণসাহায্য বন্যার্ত এসব পরিবারের সদস্যদের হাতে তুলে দেন লায়ন্স জেলা ৩১৫বি-১ এর ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন শাহেনা রহমান এবং ডিষ্ট্রিক্ট গভর্নর ইলেক্ট লায়ন শরিফ আলী খান। ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো- চাউল, ডাল, তৈল, পিয়াজ, লবন, আলু, চিড়া, মুড়ি ও খাবার স্যালাইন।
ত্রাণ-বিতরণকালে উপস্থিত ছিলেন- ডিস্ট্রিক্ট কেবিনেট ট্রেজারার লায়ন মীর কনক, জিএমটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, ত্রাণ বিতরণ পরিচালনা কমিটির চেয়ারম্যান ও আরসি হেড কোয়াটার লায়ন হারুন আল-রশিদ দিপু, এডভাইজার লায়ন ডাঃ শাহ জামান চৌধুরী বাহার, শামসুল আলম খান সাজু, কো-চেয়ারম্যান মনসুর আলম চৌধুরী, কমিটির মেম্বার সেক্রেটারি লায়ন সাজুয়ান আহমদ, ট্রেজারার লায়ন আমিন উদ্দিন আহমদ, কমিটির মেম্বার লায়ন গৌতম লাল দত্ত, আরসি লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের, জয়েন্ট কেবিনেট সেক্রেটারি লায়ন ফিরুজ আহমদ ও আব্দুল্লাহ আল মামুন শামুন, লায়ন মাসুম আহমদ জোয়ার্দার ও লায়ন দেলোয়ার হোসেন জাহাঙ্গীর প্রমুখ।
স্থানীয় ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলায় শরিফগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. কবির উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলায় পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মুহাম্মদ জিয়াদ আলী, জকিগঞ্জ উপজেলায় মানিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ সোলাইমান সহ আরো অনেকে।