December 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 6th, 2022, 8:30 pm

সিলেটে ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, সিলেট :

সিলেট নগরীর পাঠানটুলাস্থ পল্লবী আবাসিক এলাকার সি-২৫নং বাসার একটি কক্ষ থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তাদের লাশ। আজ রোববার সকাল ১১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতরা হলেন সুনামগঞ্জ সদরের মনপুর ইউনিয়নের ফন্দিয়া গ্রামের নির্ণয় তালুকদারের মেয়ে শিপা তালুকদার ও জামালগঞ্জ উপজেলার ফেনারবাগ ইউনিয়নের রাজাবাজ গ্রামের সুভাষ দাসের ছেলে রিপন দাস।
তারা পল্লবী আবাসিক এলাকার ধীরেন্দ্র দের ওই বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। এই দম্পতির দুই বছর বয়সী একটি শিশু সন্তান রয়েছে।
প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল ৯টার দিকে ওই ঘরের মধ্যে শিশুর কান্না শুনতে পান প্রতিবেশীরা। বাইরে থেকে তখন ডাকাডাকি করে রিপন ও শিপার কোনো সাড়া পাওয়া যায়নি। পরে ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি জানানো হয় জালালাবাদ থানা পুলিশকে।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।
ওই ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে লিখা আছে, ‘আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানকে খেয়াল রেখো।’
তবে চিরকুটটি শিপা নাকি রিপন লিখেছেন, তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মহানগর পুলিশে অতিরিক্ত উপ-কমিশনার গৌতম দেব ও জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।
এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরির উপ-পুলিশ কমিশনার (উত্তর) গৌতম দেব ও জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, আমরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। কি কারণে আত্মহত্যা করেছেন তা আমরা ক্ষতিয়ে দেখছি।