October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 24th, 2022, 8:09 pm

সিলেটে তালাবদ্ধ ঘর থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার, শিশু সন্তান হাসপাতালে

সিলেট নগরীর বালুচরে তালাবদ্ধ ঘর থেকে ওমান প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ১২টার দিকে বালুচর ফোকাস-৩৬৪ নং বাসার তালা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় ঘরের ভেতর থেকে ওই নারীর দুই বছর বয়সী এক শিশু সন্তানকে (মেয়ে) জীবিত উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত আফিয়া বেগম (৩১) গোয়াইনঘাট উপজেলার আজির উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, ফোকাস-৩৬৪ সিকান্দর মহলের পাঁচতলা বাসার নিচতলায় মেয়েকে নিয়ে থাকতেন ওমান প্রবাসীর স্ত্রী আফিয়া বেগম। মঙ্গলবার রাতে বাসার ভেতর থেকে দুর্গন্ধ বের হওয়ায় ফ্ল্যাটের বাসিন্দাদের সন্দেহ হয়। এসময় বাসার দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ তালা ভেঙে ভেতর থেকে তার লাশ উদ্ধার করে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, লাশ পচে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পাশেই পড়েছিল তার শিশু সন্তান। কাছে গিয়ে দেখতে পাই শিশুটি নিঃশ্বাস নিচ্ছে। তাৎক্ষণিকভাবে শিশুটিকে হাসপাতালে পাঠিয়েছি।

স্থানীদের বরাতে ওসি বলেন, লাশে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তিনদিন আগে ওই নারীকে হত্যা করে ফেলে যায়। ওই অবস্থায় শিশুটি না খেয়ে অচেতন অবস্থায় পড়েছিল।

লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, এই ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। ঘটনা কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ।

—ইউএনবি