May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, January 29th, 2022, 9:35 pm

সিলেটে নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীকে উদ্ধার

সিলেটের বিশ্বনাথে নিখোঁজের আটদিন পর নাজির বাজার থেকে জয়দ্বীপ সরকার (৩৮) নামের এক ব্যবসায়ীকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৩টায় ওসমানীনগর উপজেলার নাজির বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। গত ২২ জানুয়ারি সিলেট শহর থেকে নিখোঁজ হন তিনি।

উদ্ধার হওয়া জয়দ্বীপ সরকার উপজেলার দেওকলস ইউনিয়নের মিরপুর (সরদারপাড়া) গ্রামের মৃত পুতুল সরকারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে উপজেলা সদরে ‘বিজয় কম্পিউটার্স’ নামে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন।

তিনি জানান, নিখোঁজের দিন তিনি ব্যবসায়িক কাজে সিলেট গেলে কদমতলী থেকে তাকে কে বা কারা অপহরণ করে নিয়ে যায়। এরপর কয়দিন চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে রাখে। পরে স্বাভাবিকভাবেই শুক্রবার মধ্যরাতে তাকে নাজির বাজারে ছেড়ে যায়!

এ ঘটনায় তার ভাই আপন সরকার বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডিতে বলা হয়, গত ২২ জানুয়ারি (শনিবার) দুপুরে ব্যবসায়িক কাজে সিলেট শহরে যান জয়দ্বীপ। ওইদিন রাতে ব্যবসা প্রতিষ্ঠান কিংবা বাড়িতেও ফিরেননি তিনি। এরপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে একে একে চার দিন পেরিয়ে গেলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি আর।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান জানান, জয়দ্বীপকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বিষয়টি অপহরণ না অন্যকিছু? তা খতিয়ে দেখা হচ্ছে।

—ইউএনবি