December 3, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 21st, 2021, 6:51 pm

সিলেটে বাসার ছাদ থেকে ২ বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট নগরী থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৬ টার দিকে নগরীর মজুমদারী এলাকার ৩১ নং বাসার ছাদ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, রাণী জমিদার (৩৩) ও ফাতেমা বেগম (২৭) । তারা ওই এলাকার কলিম উল্লাহর মেয়ে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বিমানবন্দর থানাধীন আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজুল ইসলাম জানান, সকাল ৬ টার দিকে আশপাশের লোকজন জানালা দিয়ে তাদের দুই বোনের লাশ বাসার ছাদের রডে ঝুলে থাকতে দেখে চিৎকার শুরু করেন। এক পর্যায়ে থানায় খবর দেয়া হলে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি নিজেরা ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে লাশগুলো উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা মনে হচ্ছে বলে জানান তিনি।

মফিজুল ইসলাম জানান, আপন চার বোনের মধ্যে একজনের বিয়ে হয়েছে। তিনি যুক্তরাজ্যে থাকেন। বাকিদের এখনও বিয়ে হয়নি। তাছাড়া এই পরিবারের সদস্যদের কিছুটা অ্যাবনরমাল (অপ্রকৃতস্থ, অস্বাভাবিক) মনে হচ্ছে। তারা চাপা স্বভাবের। আত্মীয়-স্বজনদের সাথেও তাদের তেমন যোগাযোগ নেই।’

সিলেট সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী জানান, নিহত দুই বোনের মধ্যে রানী নবম শ্রেণি পর্যন্ত ও ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন। তাদের মধ্যে প্রায় সময় পারিবারিক কলহ ও ঝগড়া হতো। সে কারণে আত্মহত্যা করেছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই বোন আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।’

—ইউএনবি