June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 20th, 2023, 6:41 pm

সিলেটে মসজিদে মসজিদে ফিলিস্তিনের জন্য প্রার্থনা

জেলা প্রতিনিধি, সিলেট :

ইসরাইলের হামলায় ফিলিস্তিনে হতাহতদের জন্য সিলেটের মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) রাষ্ট্রীয় নিদের্শনা অনুযায়ী পবিত্র জুম্মার নামাজ শেষে সিলেটের হযরত শাহজালাল (র.) দরগাহ মসজিদসহ বিভিন্ন মসজিদে এই বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

হযরত শাহজালাল মাজার মসজিদে দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আমজাদ হোসেন।

এ সময় অনেকেই চোখের জল ছেড়ে মহান আল্লাহর রহমত কামনা করেন। তাছাড়া মুসল্লিরা বাংলাদেশসহ সারাবিশ্বের সকল মানুষকে সকল বিপদ-আপদ থেকে রক্ষা ও অসুস্থদের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া ও ফিলিস্তিনের নির্যাতিত জনগন ও স্বাধীনতাকামী সংগঠন হামাসের জন্য বিশেষ দোয়া করেছেন মুসল্লিরা। প্রার্থনায় তারা ইসরাইলীদের হেদায়েতের জন্যও দোয়া করা হয়েছে।

হযরত শাহজালাল (র.) দরগাহ মসজিদ ছাড়াও হযরত শাহপরান (রহ.), সিলেট কেন্দ্রীয় জামে মসজিদ, সিলেট কোর্ট মসজিদ, কালেক্টরেট মসজিদ, কুদরত উল্লাহ জামে মসজিদ, বন্দরবাজার আবু তোরাব জামে মসজিদ, বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদ, হাওয়াপাড়া জামে মসজিদ, সাদারপাড়া জামে মসজিদ, আম্বরখানা জামে মসজিদ, ভার্থখলা জামে মসজিদ, শিবগঞ্জ জামে মসজিদ, তাজমহরম বায়তুল মামুর জামে মসজিদ, কাজীটুলা জামে মসজিদসহ নগরীর বিভিন্ন পাড়া মহল্লার মসজিদের ইমাম ও মুয়াজ্জিনবৃন্দ হাজার হাজার মুসল্লিদের নিয়ে বিশেষ মোনাজাত করেন।