May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 5th, 2022, 8:20 pm

সিলেটে শীর্তাতদের পাশে জেলা প্রশাসক

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেটের শীর্তাতদের পাশে দাড়িয়েছেন নবনিযুক্ত জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। তিনি গত বুধবার মধ্যরাতে পাঁচ শতাধিক কম্বল নিয়ে সিলেট নগরের দরগাহ গেটের হজরত শাহজালাল রহ. ও সিলেট রেলওয়ে স্টেশন, চৌহাট্রা পয়েন্ট, রিকাবীবাজারসহ বিভিন্ন স্থানে গিয়ে শীতার্তদের পাশে দাড়ান। তাদের হাতে কম্বল তুলে দেন তিনি। তার এমন মানবিক কর্মকাণ্ড দেখে জেলা প্রশাসকের ভুয়সী প্রশংসা করেন গোটা নগরবাসী।
তিনি বুধবার দিবাগত মধ্যরাত ১২টা থেকে দেড়টা পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদানকৃত ৫০০ কম্বল সিলেট নগরের বিভিন্ন এলাকা ঘুরে প্রকৃত শীতার্ত নারী-পুরুষের মাঝে বিতরণ করেন।
এ সময় সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এইচ.এম. মাহফুজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনোয়ার সাদাতসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মো. মজিবর রহমান আলাপকালে বলেন, সিলেট নগরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদানকৃত ৫শ কম্বল শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া কম্বলগুলো যাতে সঠিক মানুষ পায় তাই গভীররাতে নিজেই নিয়ে বের হয়েছি। নগরের বিভিন্ন স্থান ঘুরে প্রকৃত শীতার্ত মানুষের হাতেই কম্বল দেওয়া হয়েছে। আশা করি উন্নতমানের এসব কম্বল দিয়ে তারা এবারের শীত একটু উষ্ণতায় পার করতে পারবেন।